16May, 2020
0Comments

ফেসবুক বিজ্ঞাপনের ব্যাপারে সতর্কতা!

📵 ফেসবুক বিজ্ঞাপনের ব্যাপারে সতর্কতা! 📵

কম টাকায় যারা লোভনীয় অফারে বিজ্ঞাপন দিচ্ছেন… ফেসবুকে যারা অনলাইন পত্রিকার, আপনার প্রডাক্ট এর বিজ্ঞাপন অথবা ছোট ই-কমার্স করছেন মূলত পেইজ থেকে, তারা ফেসবুকে অনেক নাম সর্বস্ব এজেন্সি (পড়ুন পেইজ) থেকে ১,০০০ টাকায় ৫,০০০ লাইক, ২/৩ হাজার টাকায় ১০হাজার লাইক , ৫ ডলার বিজ্ঞাপন ৪৫০ টাকা এরকম সার্ভিস নেন !!
এর বেশিরভাগই ফেসবুক এড কুপন দিয়ে এড দেয়। ফেসবুক বিজ্ঞাপন দাতাদের উৎসাহ দেয়ার জন্য ৫-৩০ ডলারের এড কুপন ফ্রীতে দেয়। কিন্তু কিছু অসাধু ব্যবসায়ীরা ফেইক আইডি খুলে বিশেষ মাধ্যমে দিনে ডজন ডজন কুপন ক্লেইম করে যা সম্পূর্ন ফ্রিতে, এগুলো দিয়ে কাস্টমারের বিজ্ঞাপন দেয় স্বল্প দামে! তারা ফেসবুকের সাথে জালিয়াতি করছে।

এখন এভাবে আপনার পেইজের বিজ্ঞাপন দিলে ফেসবুক যদি বুঝতে পারে জালিয়াতি করে কুপন নিয়ে সেটা দিয়ে বিজ্ঞাপন দেয়া হচ্ছে তারা আপনার পেইজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে, যেমন পেইজ বন্ধ করা, পেইজের অর্গানিক রীচ কমিয়ে দেয়া ইত্যাদি, কারন ফেসবুক জানেনা আপনি অপরাধী নাকি অন্য কেউ সে যার কুপন এর মাধ্যমে এড চলবে তাকেই এই জালিয়াত ভাববে।

তাই কার কাছ থেকে বিজ্ঞাপন সেবা নিচ্ছেন বুঝে শুনে নিবেন, অথবা আপনার মাস্টার কার্ড দিয়ে নিজেই বিজ্ঞাপন দিবেন, যদি আপনার কার্ড না থাকে অথবা এডভান্সের জন্য অভিজ্ঞ সাভির্স প্রোভাইডার ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক এর সহায়তা নিয়ে বিজ্ঞাপন দিন, আপনার পেজ কে নিরাপদ রাখুন।

ফেসবুক এড দিতে এখানে ( ক্লিক করুন )

Post A Comment

Your email address will not be published.